1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গণেশ পূজায় আরতি করলেন সাল্লু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : গণেশ পূজায় আরতি করলেন বলিউড সুপারস্টার সালমান খান।

বুধবার (৩১ আগস্ট) এই অভিনেতার বোন অর্পিতা খান শর্মার বাড়িতে গণেশ পূজার আয়োজন করা হয়। সেখানে বলিউডের অনেক তারকা উপস্থিত ছিলেন। সালমান খানও হাজির হয়েছিলেন। শুধু তাই নয়, গণেশ ঠাকুরের আরতিও করেছেন ‘দাবাং’ অভিনেতা।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সালমান খান। এতে তাকে সাদা এদিকে সাদা কুর্তা ও নীল জিন্স পরেছিলেন সালমান। ভিডিওকে তাকে শ্রী সিদ্ধিবিনায়ক আরতির স্তোত্র বলতেও শোনা গেছে। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গণপতি বাপ্পা মোরিয়া’।

সালমান খান ছাড়াও অর্পিতার বাড়ির পূজার আয়োজেন উপস্থিত ছিলেন— ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, বরুণ শর্মা, মহেশ মঞ্জরেকর, সাঈ মঞ্জরেকর প্রমুখ।

সামাজিক যোগাযোগমাধ্যমে সালমানের পূজার এই ভিডিও প্রকাশের পর মিশ্র প্রতিক্রিয়া জানাচ্ছেন নেটিজেনরা। অনেকেই তার প্রশংসা করছেন। তবে মুসলিম হয়ে পূজা করায় কটাক্ষও করছেন কেউ কেউ।

বর্তমানে ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার শুটিং করছেন সালমান। শুরুতে এই সিনেমার নাম ছিল ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। পরে শোনা যায়, নাম পরিবর্তন করে ‘ভাইজান’ রাখা হয়েছে। কিন্তু সম্প্রতি সিনেমায় তার লুক ও নাম আনুষ্ঠানিকভাবে জানান সালমান। এছাড়া ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। তেলেগু ভাষার ‘গদফাদার’ সিনেমতেও তাকে দেখা যাবে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন মেগাস্টার চিরঞ্জীবী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..